মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৬

লিঙ্গের বক্রতা ( বাকা ) সোজা করা সম্ভব !

বিনা অপারেশনে  আয়ুর্বেদিক,ইউনানী  ঔষধের সমন্বয়ে লিঙ্গের বক্রতা  ( বাকা )  সোজা করা সম্ভব ! PURUSONGGO BAKA HOILE SOJA KORA SONVOB !

পুরুষাঙ্গের নিস্তেজতা, দূর্বলতা,শিথিলতা,বক্রতা,রক্তনালী
ভেসে উঠা,আগা চিকন গোড়া মোটা প্রভৃতি সমস্যার সমাধান করে পুরুষাঙ্গ কে ১-৩ ইঞ্চি লম্বা,মোটা, শক্ত তথা শক্তিশালি করা সম্ভব ।


এই রোগ’টা  হলো একটা কানেকটিভ টিসু ডিসঅর্ডার। এক্ষেত্রে পুরুষাঙ্গের নরম টিস্যুতে ফাইব্রাস প্ল্যাকের বৃদ্ধি ঘটে। প্রতি ১০০ জন পুরুষের মধ্যে এক থেকে চারজনের এ সমস্যা হয়।বিশেষ করে লিঙ্গের টিউনিকা অ্যালবুজিনা অংশে ফাইব্রোসিং প্রক্রিয়া ঘটে। টিউনিকা অ্যালবুজিনা অংশে ফাইব্রোসিং প্রক্রিয়া ঘটে। টিউনিকা অ্যালবুজিনো হলো একটি ফাইব্রাস, যা লিঙ্গের কর্পোরা কেভারনোসাকে ঢেকে রাখে। লিঙ্গের এ ধরনের সমস্যাকে চিকিৎসা পরিভাষায় পেরোনি’জ ডিজিজ বলা হয়। যহোদের বক্রতা নগণ্য তাহারা চিকিৎসা না নিলে ও চলবে যাহাদের মাঝারী ধরণের তাহাদের জন্য আমাদের প্যাকেজ চিকিৎসা’টা অত্যান্তকার্যকরী আর যাহাদের  লিঙ্গের খুব বেশী বক্রতা তাহাদের জন্য অপারেশন’ই উত্তম ।

বক্রতা ভিন্নতা: অল্পমাত্রায় লিঙ্গ বাঁকা থাকাটা স্বাভাবিক। অনেক পুরুষ এ অবস্থা নিয়ে জন্মগ্রহন করে। এটাকে বলে জন্মগত লিঙ্গের বক্রতা। এক্ষেত্রে লিঙ্গ সামনের দিকের চেয়ে এক পাশে বাঁকা হয়ে থাকে। তবে তুলনামূলক লিঙ্গের শরীরটা সোজা থাকে। এ ধরনের বক্রতা পেরোনি’জ ডিজিজের কারনে হয় না।




উপসর্গ: লিঙ্গ শক্ত হলে ব্যথা হতে পারে, দড়ির মতো কিছু অনুভূত হতে পারে অথবা লিঙ্গঅস্বাভাবিক বেঁকে যেতে পারে। লিঙ্গ চিকন অথবা ছোট হয়ে যেতে পারে। রোগের প্রাথমিক স্তরে ব্যাথা হতে পারে, যা সচরাচর ১২ থেকে ১৮ মাসে চলে যায়। শেষের দিকে লিঙ্গের উত্থান ব্যাহত হয়।


বিএস পেনিস এনলার্জ এন্ড রিপেয়ার প্যাকেজ মূল্য:
তিন মাসের ফুল কোর্স  ৬২৫০ টাকা মাত্র । হার্ফ কোর্স ৪৫ দিনের ৩৩৭৫ টাকা মাত্র। ভিপি / পার্ল নিতে আজ ‘ই কল করুন।  ০১৮২৩ ৬৯১ ০০৩    যাহারা চিকিৎসা নিতে বিভিন্ন যায়গায়  গিয়ে প্রতারিত হয়েছেন তাহাদের প্রতি আকুল আবেদন একবার আমাদের  বিজ্ঞ হেকীম সাহেবের সাথে সরাসরি কথা বলে পরামর্শ নিন

   >>>>>  ২১ বৎসরের অভিজ্ঞ যৌন চিকিৎসক ,গভঃ রেজিষ্টার্ড, প্রথম শ্রেণীর হেকীম (চিকিৎসক),আয়ুর্বেদিক,ইউনানী,হারর্বাল,এ্যালোপ্যাথী,হোমিওপ্যাথীতে সরকারী সনদপ্রাপ্তঃ  ....ডা: হেকীম রফিকুল ইসলাম তালুকদার,VD RMP;DHMS;DUMS (Chittagong).মোবাইল: ০১৭১৪ ৮৩৯ ৪৫৪ / ০১৮২৩ ৬৯১ ০০৩ প্রযত্নে: বিকল্প ( আয়ুর্বেদিক,ইউনানী, ) চিকিৎসা, চট্টগ্রাম, বাংলাদেশ ।        




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷