মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

চোখের ভ্র ও চোঁখের পাপড়ি লম্বা করার জন্য হারর্বাল হর্মোন Eyebrows & Eyelash growth herbal

  চোখের  ভ্র ও চোঁখের পাপড়ি লম্বা করার জন্য হারর্বাল হর্মোন Eyebrows & Eyelash growth herbal

 চোখের  ভ্র ও চোখের পাপড়ি ঘন এবং লম্বা করার জন্য হর্মোনের ভারসাম্যহীনতা সমান ও পুস্টির অভাব দূর করে হারর্বাল চিকিৎসা : 

চোখের আসল সৌন্দর্য ঘন টানা ভ্রু। সুন্দর একটা টানা টানা ভ্রুয়ের মধ্যেই যেন লুকিয়ে আছে চোখের আসল সৌন্দর্য । এক জোড়া সুন্দর ভ্রু সাজে পরিপূর্ণতা এনে দিতে পারে। চোখের সৌন্দর্য আরও কয়েকগুণ বাড়িয়ে দেয় সুন্দর আকারের ঘন ভ্রু।


এক জোড়া সুন্দর ভ্রু মহিলাদের সাজে পরিপূর্ণতা এনে দিতে পারে। তাই যাদের ভ্রু পাতলা তারা স্বাভাবিক ভাবেই একটু মনোকষ্টে থাকেন।
মুখের অন্যতম সৌন্দর্য হলো চোখ। আর চোখের সৌন্দর্য অনেকাংশ নির্ভর করে ভ্রুর উপর। কারো কারো এই ভ্রু পাতলা হয় যার কারণে ভ্রু প্লাক করলে
ও দেখতে ভাল দেখায় না এটা ও সত্য যে ইসলাম ধর্মে ভ্রু প্লাক না জায়েজ । ভ্রু ঘন দেখানোর জন্য অনেকে মেকআপের সাহায্য নিয়ে থাকে।
কিন্তু মেকআপ ঠিকমত না বসলে ভ্রু দেখতে বিশ্রী লাগে।


সাধারণত হরমোনের ভারসাম্যহীনতা, পুস্টির অভাব এবং অতিরিক্ত পরিমাণে চিকণ করে ভ্রু প্লাক করার কারণে মহিলাদের মধ্যে অনেকেরই ভ্রু পাতলা হতে দেখা যায়।

বেশীরভাগ মেয়েরাই নিজের চোঁখের পাপড়ি নিয়ে মনে মনে আফসোস করেন। একটু ঘন, বড় ও সুন্দর দেখাবার জন্য ব্যবহার করেন নামি দামী মাসকারা।দেখতে ভালো লাগে বলে অনেকে ব্যবহার করেন নকল চোখের পাপড়ি। কিন্তু এই দুটি পদ্ধতিরই রয়েছে পার্শ্বপ্রতিক্রিয়া। যাদের চোখে অ্যালার্জি আছে তারামাসকারা ব্যবহার করতে পারেন না। এবং নকল পাপড়ি লাগাতে যে আঠা ব্যবহার করা হয় তা চোখের জন্য বেশি ভালো নয়।


এই পাতলা ভ্রু ঘন করা যায় কিছু প্রাকৃতিক উপায়ে। চোঁখের ভ্রু ও চোখের পাপড়ি ঘন এবং লম্বা করার চিকিৎসার প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করুন।
ফুল কোর্স ৪৫ দিনের প্যাকেজ চিকিৎসা মূল্য: ২৭৫০ টাকা, পাঠানো খরচ সহ। 


বিস্তারিত জানতে সরাসরি ফোনে কথা বলুন ।  নিবেদক: ২২ বৎসরের অভিজ্ঞ যৌন চিকিৎসক ,গভঃ রেজিষ্টার্ড, প্রথম শ্রেণীর হেকীম (চিকিৎসক), আয়ুর্বেদিক,ইউনানী,
হারর্বাল,হোমিওপ্যাথীতে সরকারী সনদপ্রাপ্তঃ  ....ডা: হেকীম রফিকুল ইসলাম তালুকদার,VD RMP;DHMS;DUMS (Dhaka ).
মোবাইল: ০১৭১৪ ৮৩৯ ৪৫৪ / ০১৮২৩ ৬৯১ ০০৩ প্রযত্নে: বিকল্প ( আয়ুর্বেদিক,ইউনানী, ) চিকিৎসা, চট্টগ্রাম, বাংলাদেশ ।

  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷