শনিবার, ২৮ নভেম্বর, ২০১৫

শুক্রকীট (sperm): শুক্রকিটের স্বল্পতা পূরণের জন্য অব্যর্থ চিকিৎসাঃ

শুক্রকীট (sperm): শুক্রকিটের স্বল্পতা পূরণের জন্য অব্যর্থ চিকিৎসাঃ 


 শুক্রকিটের স্বল্পতা, বীর্য স্বল্পতা,  শুক্রকিটের বিচরণ বা চলাচলের ক্ষমতা কমে যাওয়া অথবা শুক্রকিট ধ্বংস করে দেয়ার মতো কোনো Anitibody শরীরে তৈরি হয়, যা শুক্রাণুকে ধ্বংস করে দেয়। 

সাধারণভাবে একজন পুরুষ ৪০ মিলিয়ন থেকে ৩০০ মিলিয়ন শুক্রাণু নির্গত করে তবে সেই সংখ্যা যদি ২০ মিলিয়নের নিচে নেমে আসে তাহলে স্বাভাবিক নয় বলে বিবেচিত হবে এবং সেক্ষেত্রে চিকিৎসা ছাড়া সন্তানের পিতা হওয়া প্রায় অসম্ভব বলেই ধরে নিতে হবে।

 অনেক ইনফার্টিলিটি বিশেষজ্ঞের মতে, নিঃসন্তান দম্পতিদের মধ্যে আনুমানিক ৪০ শতাংশ ক্ষেত্রে সন্তান না হওয়ার জন্য পুরুষরাই দায়ী এবং শতকরা ১০ ভাগ ক্ষেত্রে নারী-পুরুষ উভয়েরই সমস্যা থাকে। আবার অন্তত ১০ ভাগ ক্ষেত্রে গর্ভধারণহীনতার কোনো কারণই খুঁজে পাওয়া যায় না।                               এখানে  লিখিত চুক্তি সহকারে / গ্যারান্টির সহিত  নারী- পুরুষের যাবতীয় জটিল-কঠিন যৌন সমস্যার চিকিৎসা করা হয়।    বিকল্প চিকিৎসা,চট্টগ্রাম। একটি প্রতারণামুক্ত নির্ভরযোগ্য ( আয়ুর্বেদিক,ইউনানী ) প্রতিষ্টান। 
যাহারা চিকিৎসা নিতে বিভিন্ন যায়গায়  গিয়ে প্রতারিত হয়েছেন তাহাদের প্রতি আকুল আবেদন একবার আমাদের  বিজ্ঞ হেকীম সাহেবের সাথে সরাসরি কথা বলে পরামর্শ নিন   >>>>>  ২১ বৎসরের অভিজ্ঞ যৌন চিকিৎসক ,গভঃ রেজিষ্টার্ড, প্রথম শ্রেণীর হেকীম (চিকিৎসক),আয়ুর্বেদিক,ইউনানী,হারর্বাল,এ্যালোপ্যাথী,হোমিওপ্যাথীতে সরকারী সনদপ্রাপ্তঃ  ....ডা: হেকীম রফিকুল ইসলাম তালুকদার,VD RMP;DHMS;DUMS (Chittagong). মোবাইল: ০১৭১৪ ৮৩৯ ৪৫৪ / ০১৮২৩ ৬৯১ ০০৩ প্রযত্নে: বিকল্প ( আয়ুর্বেদিক,ইউনানী, ) চিকিৎসা, চট্টগ্রাম, বাংলাদেশ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷