সোমবার, ১৪ আগস্ট, ২০১৭

জটিল পুরাতন ৮০ প্রকার বাতব্যাধি চিকিৎসা ও গবেষনায় বিশেষ সাফল্য অর্জন !

জটিল কঠিন পুরাতন- অসাধ্য রকমের বাতের ব্যাথা বা বাতব্যাধি চিকিৎসা ও গবেষনায়  বিকল্প ( আয়ুর্বেদিক,ইউনানী ) চিকিৎসা, চট্টগ্রাম, বাংলাদেশ । ০১৭১৪ ৮৩৯ ৪৫৪ এর বিশেষ সাফল্য অর্জন !  বিফল প্রমাণে দ্বিগুণ মূল্য ফেরত গ্যারান্টিসহ চিকিৎসা দেওয়া হয় !

  


  আয়ূর্বেদ শাস্ত্রে বাতব্যধি ৮০ প্রকার বলা হয়েছে। এ্যালোপ্যাথী শাস্ত্রে ১০০ এর বেশী বলা হয়েছে। কিছু বাতব্যাধি রোগ সাধারণ চিকিৎসায় সারে কিছু বাতব্যাধি এত জটিল যে, যা আধুনিক এ্যালোপ্যাথী  চিকিৎসায় ও সারে না এই ধরনের অনেক রোগ যথাযথ  আয়ূর্বেদিক ও ইউনানী  ঔষধ প্রয়োগে রোগ গুলো সারেএটা আমার দীর্ঘ ২২ বৎসরের অভিজ্ঞতার আলোকে বলছি  তবে এর জন্য অভিজ্ঞ প্রথম শ্রেণীর হেকীম অথবা  বিজ্ঞ প্রথম শ্রেণীর  কবিরাজের তত্বাবধানে ঔষধ তৈরী করাইয়া সেবন করা প্রয়োজন।আপনার বাতব্যাধি যতই জটিল কটিন হউক না কেন আমাদের সাথে যোগাযোগ করুন, রোগ অনুযায়ি ঔষধ তৈরী করে দিব ইনশা আল্লাহ  আপনার বাতব্যাধিসমূলে বিনাস হয়ে রোগী নতুন জীবন লাভ করবে !

 ভিপি / পার্সেল যোগে ঔষধ পেতে কল করুন: ০১৮২৩ ৬৯১ ০০৩  



 রিইমাইটিজম অফ হার্ট  Rheumatism of heart  < এটা  ৮০ প্রকারের মধ্যে ১ টি বাতব্যাধি । বাত ব্যাধি ৮০ প্রকার হলে ও অনেক রোগ কে যে অঙ্গে আক্রমণ হয়  ঐ নামে নামকরণ করা হয় মানে কটিতে হলে কটিবাত বা কোমর প্রদাহ { Lumbago }, গেটেতে হলে গ্রন্থিবাত { Gout },সন্ধিবাত/ গাঁট - ফোলানো বাত {Rheumatoid Arthritis},অস্থিসংযোগ গ্রন্থি প্রদাহ বা অষ্টিওআর্থ্রাইটিস {Osteoarthritis} হনুগ্রহ  {Lockjaw }, গৃধ্রসী বা  কোটি স্নায়ুশূল { Sciatica },পক্ষাঘাত বা অর্দ্বঙ্গবাত { Paralysis }, অর্দ্দিতবা মুখবাকা { Facial} , মন্যাস্তম্ভ বা ঘাড় ঘুরাইতে না পারা { Wryneck-Stiff Neck }, আমবাত বা ফুলাবাত আম বাত/ আর্টিকেরিয়া / অ্যালার্জি Urticaria বা  {Articular Rheumatism},পার্শ্ববাত {Pleurodynia}, মুকত্ব মিনৃমিনত্ব ও গদগদতা বা কথা বলতে অসামর্তথ্য { Nervous Debility}, পাদদাহ বা পায়ের নিচে জ্বালা  {burnning of feet}, বাতজ্বর {Rheumatic Fever},সংক্রামক বাত /সেপটিক আর্থ্রাইটিস { Septic Arthritis }, স্কন্ধবাত {Omalgia},   শরীর বেকে যাওয়া, রুকু সেজদা করতে না পারা, কোমরে কে টেনে ধরা, হাটার সময় ব্যাথার কারণে সটিক ভাবে পা পেলতে অসামর্তথ্য ,পঙ্গু হয়ে যাওয়ার মত জটিল রোগ সমূহের মূল কারণ বাতব্যাধি।


লক্ষণ ও উপসর্গ:

যদিও বাত বিভিন্ন ধরনের হয়ে থাকে, সব বাত রোগের সাধারণ উপসর্গ হল বিভিন্ন মাত্রার ব্যথা, অস্থি-সন্ধির ফোলা , শক্ত হয়ে যাওয়া, আড়ষ্টতা এবং গিঁঠের চারপাশে স্থায়ী যন্ত্রণা। অন্যান্য উপসর্গসমূহ হলঃহাত ব্যাবহারে অক্ষমতা,হাটতে অক্ষমতা,অস্বাচ্ছন্দ্য এবং গ্লানি বোধ,ওজন কমে যাওয়্‌পেশীর ব্যথা ও দুর্বলতা,পরিমিত ঘুম না হওয়া প্রভৃতি !



 আমাদের  বিজ্ঞ হেকীম সাহেবের সাথে সরাসরি ফোনে কথা
 বলে পরামর্শ নিন   >>>>>  ২২ বৎসরের অভিজ্ঞ যৌন চিকিৎসক ,গভঃ রেজিষ্টার্ড, প্রথম শ্রেণীর হেকীম (চিকিৎসক),আয়ুর্বেদিক,
ইউনানী,হারর্বাল,এ্যালোপ্যাথী,হোমিওপ্যাথীতে সরকারী সনদপ্রাপ্তঃ  ....ডা: হেকীম রফিকুল ইসলাম তালুকদার,
VD RMP;DHMS;DUMS (Chittagong).
মোবাইল: ০১৭১৪ ৮৩৯ ৪৫৪ / ০১৮২৩ ৬৯১ ০০৩ প্রযত্নে: বিকল্প ( আয়ুর্বেদিক,ইউনানী ) চিকিৎসা, চট্টগ্রাম, বাংলাদেশ । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷