শনিবার, ১ অক্টোবর, ২০১৬

পুরুষাঙ্গ / লিঙ্গ লম্বা ও বড় করা সম্ভব !

 লিঙ্গ  / পুরুষাঙ্গ  বড়  করার  বিখ্যাত আয়ূর্বেদীক ও  ্ইউনানী    ৭ প্রকারের মালিশ এবং ৩ প্রকারের খাবার ঔষধের সমন্বয়ে গ্যারান্টিযুক্ত   হারর্বাল চিকিৎসা , আজ’ই যোগাযোগ করুন: মোবাইল নম্বার   ০১৮২৩ ৬৯১ ০০৩  


             LENGO BA PURUSANGGO  Choto Takle LOMBBA  O MOTA KORUN

               লিঙ্গ বা পুরুষাঙ্গ ছোট থাকলে লম্বা ও মোটা করার চিকিৎসা নিন !

Best  PENIS Enlargement  Safe And Very Effective Natural Treatment  in Bangladesh 

পুরুষাঙ্গ বড় হওয়া নির্ভর করে এতে রক্তের চাপ কেমন থাকে । corpora kevarnosa নামের পাইপ সদৃশ গহবর টিতে কি পরিমাণ রক্ত এসে চাপ সৃষ্টি করে সেটাই পুরুষাঙ্গের বিশালত্ব এবং ক্ষুদ্রত্ব নিয়ন্ত্রক ।



পুরুষাঙ্গ একটি মাংসপেশি । অন্য সব মাংসপেশি যেমন  কিছু নিয়ম কানুন, কিছু পদ্বতি, কিছু ব্যায়াম করলে বৃদ্ধিপ্রাপ্ত হয় তেমনি এটাও ঐ ভাবে  কিছু পদ্বতি অবলম্বনের মধ্যামে  পেনিস ( পুরুষাঙ্গ / লিঙ্গ ) কে বাড়াতে হবে ।
এটি এমন একটি পদ্ধতি যাতে লিঙ্গের ইরিকট্যাল টিস্যুতে রক্ত ধারন ক্ষমতা ক্রমশঃ বৃদ্ধি পায়। লিঙ্গের টিস্যুতে পরিমান মত রক্ত সঞ্চালন লিঙ্গকে দৃড় এবং আকারে বড় করে। এখানে বলে রাখি, যাদের লিঙ্গে রক্ত
সঞ্চালনে সমস্যা আছে তারাই লিঙ্গত্থান সমস্যার শিকার হন। আমাদের পদ্বতিতে  যাহাদের পেনিস ৬ ইঞ্চির থেকে কম আছে তাহাদের ১-৩ ইঞ্চি পর্যন্ত লম্বা-মোটা করে, আর যাহাদের পেনিস ৬ ইঞ্চির মত লম্বা আছে তাহাদের 
পেনিস “টা আরো মোটা ও শক্ত করে।




 মুলত লিঙ্গের আকার পরিবর্তনের পদ্ধতিগুলোর আমরা যে সকল পদ্বতি অনুস্বরণ করার কথা বলছি ( যা আমাদের পেনিস এনলার্জ মেন্ট প্যাকেজ এর সাথে দেওয়া হয় ) সর্বজন স্বীকৃত সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ।
আমাদের চিকিৎসা বিফল প্রমাণে দ্বিগুণ মূল্য ফেরত দেওয়া হবে ।মূল্য তালীকা: দেশের ভিতরে পাঠানো খরচ সহ ৫২৫০ টাকা, অর্দ্বেক ২৮৭৫ টাকা মাত্র।ঔষধ সংগ্রহের নিয়মাবলী: ২৫০ টাকা বি ক্যাশ পাঠালেআপনার ঠিকানায় ঔষধ পাঠাইয়া দেওয়া হইবে। 


১/২ দিনের মধ্য এস এ পরিবহণ মারফত অথবা ৫-৭ দিনের মধ্য পোস্ট অফিস (ভি,পি) যোগে ঔষধ হাতে পেয়ে বাকী টাকা পরিশোধ করতে হবে। 

নিবেদক: ২২ বৎসরের অভিজ্ঞ যৌন চিকিৎসক ,গভঃ রেজিষ্টার্ড প্রথম শ্রেণীর হেকীম (চিকিৎসক),ডা: হেকীম রফিকুল ইসলাম তালুকদার,VD RMP;DHMS;DUMS (Chittagong).মোবাইল: ০১৭১৪ ৮৩৯ ৪৫৪ / ০১৮২৩ ৬৯১ ০০৩ প্রযত্নে: বিকল্প (আয়ুর্বেদিক,ইউনানী) চিকিৎসা, চট্টগ্রাম, বাংলাদেশ ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷